Web Mail
 
 

মোহতামিম/মহাপরিচালক এর বানী

সকল প্রশংসা আল্লাহ রাব্বুল আলামীনের এবং দুরূদ ও সালাম নবীয়ে দু’জাহান হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের উপর।

বেরাদরানে ইসলাম,

বিশ্ব মানবের হিদায়াতের জন্য সৃষ্টিকর্তা আল্লাহ তা’য়ালা বিশ্বনবীর মাধ্যমে দ্বীনে হক নাযিল করেছেন, যার অনুসারী হিসাবে আমরা নিজেদের পরিচয় দেই মুসলমানরূপে। ইসলাম একটি বাস্তব কল্যাণ পথ।

এই পথ অনুসরণ করেই মানুষ ইহকাল ও পরকালে প্রকৃত সাফল্য লাভ করতে পারে। ইসলামের হিফাযত, প্রচার ও প্রসারের জন্য ইসলামী শিক্ষার প্রয়োজনীয়তা অনস্বীকার্য। যুগেযুগে এই শিক্ষাই সত্য পথের সন্ধান দিয়ে আসছে বিশ্ববাসীকে।
একমাত্র ইসলামী শিক্ষাই বস্তুতান্ত্রিকতার প্রভাবে প্রভাবিত সমাজকে নিশ্চিত ধ্বংসের হাত হতে রক্ষা করতে পারে। বিশ্বে যত প্রকার হানাহানি ও অস্থিতরতা দেখা যায় তা হতে মানব জাতিকে মুক্তি দিতে পারে একমাত্র ইসলাম। এ চিন্তাধারায় ইসলামী শিক্ষার হিফাযত ও বিস্তৃতির উদ্দেশ্যে কিশোরগঞ্জ শহরের কেন্দ্রস্থলে বিগত ১৯৪৫ খ্রিঃ সালে মুজাহিদে মিল্লাত শায়খুল ইসলাম হযরত মাওলানা আতহার আলী (রহঃ) আল-জামিয়াতুল ইমদাদিয়া প্রতিষ্ঠা করেন। এ প্রতিষ্ঠানটি উপমহাদেশের শীর্ষ স্থানীয় একটি ইসলামী বিদ্যাপীঠে পরিণত হয় তাঁর অক্লান্ত পরিশ্রমে। এর সুনাম ছড়িয়ে পড়ে দেশে-বিদেশে। এ প্রতিষ্ঠান হতে ইসলামী জ্ঞান অর্জন করতঃ যোগ্য আলেমরূপে সমাজে প্রতিষ্ঠিত হয়ে দ্বীনের খেদমত আঞ্জাম দিয়ে আসছেন অসংখ্য জ্ঞানপিপাসু।

দেশ ও জাতির পথ প্রদর্শক হযরত মাওলানা রহমতুল্লাহি আলাইহির অমর কীর্তি ইসলামী বিদ্যাপীঠ অত্র আল-জামিয়াতুল ইমদাদিয়ার সার্বিক উন্নতি কল্পে আমরা নিরলস প্রচেষ্টায় রত আছি। আল্লাহ তা’য়ালার শুকর যে তাঁর গড়া প্রতিষ্ঠানটি এখন সাত তলা রূপ ধারণ করেছে অবশিষ্ট কাজ সমাপ্ত করতে ২ (দুই) কোটি টাকা প্রয়োজন। আমরা সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক দোয়া কামনা করি। ওয়াস্ সালাম।
আপনাদের দ্বীনি খাদেম,
(হাফেয মাওলানা আযহার আলী আনোয়ার শাহ্)
মোহতামিম/মহাপরিচালক,
আল-জামিয়াতুল ইমদাদিয়া, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল : ০১৭১১-১৪৪৬৩৭
ফোন : মাদরাসা- ৬১২৩৩, বাসা-৫৫৮৬৩

 
 
 

Developed by ITBD SOFT